৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার | বিকাল ৫:২৯ মিনিট | ঋতু : গ্রীষ্মকাল | ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

এই মাত্র পাওয়া খবর :
নীড় খোঁজে গাঙচিলে প্রহর সরকার ইউপি চেয়ারম্যানের অবৈধ ইটভাটা গুঁড়িয়ে দিলো পরিবেশ অধিদপ্তর আইনজীবী ফোরামের নির্বাচন পরিচালনার দায়িত্বে ব্যারিস্টার মেহেদি হাসান ও ব্যারিস্টার মার-ই-য়াম খন্দকার হোসাইনী নগর ফ্রেন্ডস ক্লাবের শুভ উদ্বোধন ও পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত ফতুল্লার মাদানি নগরে অনুমদোনহীন ৮টি অবৈধ ভবন ভেঙ্গে দিয়েছে রাজউক শীতলক্ষ্যা নদী দখল ও দূষণ রোধের দাবিতে নারায়ণগঞ্জে মহিলা পরিষদের মানববন্ধন সংঘবদ্ধ চোর চক্রের ৭জনকে আটক করেছে র‌্যাব বিধবা নারীর ব্যবসা প্রতিষ্ঠান দখলের চেষ্টা ও নানা হুমকির অভিযোগ (ভিডিও) জাতীয় শোক দিবস উপলক্ষ্যে রূপগঞ্জে আলোচনাসভা ও মিলাদ মাহফিল সোনারগাঁয়ে সাবেক এমপি কায়সার হাসনাতের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন মাতৃভাষা রক্ষায় বঙ্গবন্ধু ছিলেন বিরাট কন্ঠস্বর: প্রধান তথ্য কমিশনার মোহম্মদ জমির নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত সোনারগাঁওয়ে ডাঃ বিরু’র উদ্যোগে  শোক দিবস পালন স্বাধীনতা বিরোধী ষড়যন্ত্রকারীদের প্রতিরোধের প্রত্যয় খ্যাতিমান সাংবাদিক গোলাম সারওয়ারের মৃত্যুতে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের শোক মর্গ্যান স্কুল এন্ড কলেজকে বহুতল ভবন নির্মানের জন্য সেলিম ওসমানের ৩ কোটি টাকার অনুদান মেঘনা নদীতে ডুবে ২ স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু শোলাকিয়ার মতো নারায়ণগঞ্জে ঈদ জামাতের আয়োজনের ঘোষণা ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাতকে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ রূপগঞ্জের আওয়ামীলীগের আলোচনাসভা ও মিলাদ মাহফিল
আড়াইহাজারে মাছ ধরাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় আরো একজনের মৃত্যু

আড়াইহাজারে মাছ ধরাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় আরো একজনের মৃত্যু

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আড়াইহাজারে মেঘনা নদীতে মাছ ধরাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত রোজিনা আক্তার(৩৮) নামে আরো একজনের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয়েছে। এ নিয়ে সংঘর্ষে ২ব্যক্তি নিহত হল। আহত ১৫জনের মধ্যে আরো বেশ কয়েকজনের অবস্থা আশংকা জনক।
গত শনিবারের ঘটনায় নিহত সুজনের ভাই রবি মিয়া বাদী হয়ে বাবুল,কবির,হযরত আলী সহ ৩১জনের নাম উল্লেখ করে আড়াইহাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।
আড়াইহাজার থানা পুলিশ সূত্রে জানাগেছে, ৭জুলাই শনিবার সন্ধ্যায় উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের মধ্যারচর এলাকায় চাই পেতে চিংড়ি মাছ ধরাকে কেন্দ্র করে এলাকার বিবদমান হযরত আলী ও সুজন পক্ষের মধ্যে বাকবিতন্ডা ও দুই পক্ষের মধ্যে সংঘর্ষে সুজন(৩৫) নামে এক ব্যক্তি নিহত ও ১৫জন আহত হয়। আহতদের মধ্যে মূমূর্ষ অবস্থায় রোজিনা আক্তার(৩৮),হযরত আলী(৬৫) ও আছমা আক্তার(২৮)কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
৮জুলাই রবিবার বিকাল ২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় রোজিনা আক্তার মৃত্যু বরণ করেন। এ নিয়ে সংঘর্ষের ঘটনায় সুজন ও রোজিনা আক্তার নামে ২জনের মৃত্যু হল।
এখনো হযরত আলী ও আছমা আক্তারের অবস্থা আশংকা জনক বলে জানাগেছে। নিহত রোজিনা আক্তার সংঘর্ষে আহত বাবুল মিয়ার স্ত্রী বলে পুলিশ জানায়।
এদিকে সুজন হত্যার ব্যাপারে নিহত সুজনের ভাই রবি মিয়া বাদী হয়ে রবিবার দুপুরে প্রতিপক্ষের বাবুল, কবির,হযরত আলী সহ ৩১জনের নাম উল্লেখ করে ও ১০/১৫জনকে অজ্ঞাত আসামী করে আড়াইহাজার থানায় হত্যা মামলা দায়ের করেছে।
এ জোড়া হত্যাকান্ডের ঘটনায় কালাপাহাড়িয়ার মধ্যারচর এলাকায় ব্যাপক উত্তেজনা দেখা দিয়েছে। যে কোন সময় এ দুই পক্ষের মধ্যে পুনরায় রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা করছে এলাকাবাসী। পুনরায় সংঘর্ষ এড়াতে আড়াইহাজার থানার ওসির নেতৃত্বে বিপুল সংখ্যক অতিরিক্ত পুলিশ এলাকায় মোতায়েন রয়েছে।
আহত রোজিনা আক্তারের মৃত্যুর সংবাদ নিশ্চিত করে আড়াইহাজার থানার ওসি এম এ হক জানান, মধ্যারচর এলাকার জোড়া হত্যাকান্ডের ঘটনায় অশান্ত ও থমথমে অবস্থায় তার নেতৃত্বে বিপুল সংখ্যক অতিরিক্ত পুলিশ এলাকায় মোতায়েন রয়েছে। তবে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে বলেও তিনি জানান।
উল্লেখ্য,শনিবার সন্ধ্যায় উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের মধ্যারচর এলাকায় চিংড়ি মাছ ধরাকে কেন্দ্র করে হযরত আলী ও সুজন গ্রুপের মধ্যে দেশীয় ধারালো অস্ত্র,দা,ছোরা,টেটা,বল্লম নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে করে এ পর্যন্ত ২জন নিহত ও ১৫ ব্যক্তি আহত হয়েছে।#

এই নিউজটি শেয়ার করুন...

© All rights reserved © 2020 www.narayanganj24.com
Website Design & Developed By MD Fahim Haque - Web Solution